নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ট্রাভেল ব্যাগের ভিতরে ১৯৮ বোতল ফেন্সিডিল ও ১৪ কেজি গাঁজাসহ আটক ৫ মাদক ব্যবসায়ী!

ট্রাভেল ব্যাগের ভিতরে ১৯৮ বোতল ফেন্সিডিল ও ১৪ কেজি গাঁজাসহ আটক ৫ মাদক ব্যবসায়ী!

নিজস্ব প্রতিবেদক:

ফেনী মডেল থানাধীন লালপোল এলাকায় চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে পৃথক দুটি অভিযানে ১৯৮ বোতল ফেন্সিডিল  ১৪ কেজি গাঁজাসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-৭।

মঙ্গলবার (৬ জুন) বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

জব্দকৃত ফেনসিডিল ও গাঁজা সমুহ

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রাম হতে ঢাকার দিকে নিয়ে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গতকাল মঙ্গলবার ৬ জুন ফেনী জেলার ফেনী মডেল থানাধীন লালপোল এলাকায় চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের পাকা রাস্তার উপর একটি চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এ সময় একটি সন্দেহজনক প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা উক্ত প্রাইভেটকারটিকে সহ আসামী ১। আরাফাত হাসান (২৬), পিতা- কামাল উদ্দিন, সাং- উত্তর পতেঙ্গা, ২। মোঃ রাসেল (৩১), পিতা- আব্দুস শহীদ, সাং- মুসলিমাবাদ রোড, উভয় থানা- পতেঙ্গা, জেলা- চট্টগ্রাম, ৩। মোহাম্মদ মিজান (৩০), পিতা- মৃত সিদ্দিক, সাং- জৈনদপুর, থানা- কবিরহাট, জেলা- নোয়াখালী এবং ৪। আলাউদ্দিন (২৪), পিতা- মৃত শফিক, সাং- মটুয়া, থানা- ছাগলনাইয়া, জেলা- ফেনী’দেরকে আটক করে। পরবর্তীতে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে উক্ত প্রাইভেটকারের পিছনে ব্যাকডালার মধ্যে একটি কালো রংয়ের ট্রাভেল ব্যাগের ভিতর হতে মোট ১৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটিকে জব্দ করা হয়।

তিনি বলেন, অপর আরেকটি তথ্যের ভিত্তিতে র‍্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ফেনী রেলগেইট সংলগ্ন একটি দোকানের সামনে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য গাঁজাসহ গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল অদ্য ৬ জুন বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী আনোয়ার হোসেন (৪৫), পিতা- মৃত ছালেহ আহাম্মদ, সাং- বিন্নাগুনি, থানা- সেনবাগ, জেলা- নোয়াখালীকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ এবং দেহ তল্লাশী করে আসামীর দেখানো ও সনাক্তমতে তার হেফাজতে থাকা একটি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ১৪ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে ড্রাইভিং পেশা এবং অন্যান্য কাজের আড়ালে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, কুমিল্লাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৪ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com